Singer KK: কলকাতায় মৃত্যু গায়ক কেকের

Singer-KK-dies-performing-in-kolkata

Singer KK: কলকাতায় মৃত্যু গায়ক কেকের

কলকাতায় (Kolkata) মৃত্যু (Dies) হল গায়ক(Singer)  কেকের (KK)। সূত্রের খবর মঙ্গলবার নজরুল মঞ্চ অডিটোরিয়ামে অনু্ষ্ঠান সেরে তিনি হোটেলে ফিরে যান।  সেখানে অসুস্থ বোধ করেন।  তাঁকে দ্রুত সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে জানিয়ে দেন চিকিৎসকরা। তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। একটি সূত্র আবার দাবি করেছে, মঙ্গলবার নজরুল মঞ্চে অন্তত চার গুণ লোক হয়েছে। গেট ক্র্যাশ করেছে। এসি কাজ করেনি। এক সময় কেকে নিজেই আলো বন্ধ করে দিতে বলেন। যাতে গরম কমানো যায়। এই সব পরিস্থিতি থেকেই কোনও গন্ডগোল হয়েছে। অসুস্থ বোধ করলেও তিনি গান চালিয়ে যান। এরপর হোটেলে ফিরে যান। সেখানে আরও অসুস্থ হলে তাঁকে সিএমআরআইতে নিয়ে যাওয়া হয়।

কেকের মৃত্যুতে শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ট্যুইট, 'কৃষ্ণুকুমার কুন্নাথ বা কেকের মৃত্যুতে শোকাহত। তাঁর গান সব বয়সি শ্রোতার কাছে জনপ্রিয়। তাঁর গানের মাধ্যমে আমরা চিরকাল মনে রাখব। কেকের পরিবার ও গুণমুগ্ধদের সমবেদনা জানাই।' কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ট্যুইট, 'ভারতীয় সঙ্গীতের অপুরণীয় ক্ষতি হল।' তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অভিনেতা অক্ষয় কুমার থেকে সুরকার বিশাল দাদলানি।

প্রত্যেক দশকে নতুন নতুন তারকা গায়কের জন্ম দিয়েছে বলিউড। একবিংশ শতকের প্রথম দশকে দাপিয়ে বেরিয়েছেন শান, সোনু নিগমরা। তারও আগে উদিত নারায়ণ, কুমার শানুরা। এই গায়কদের ভিড়ে তেমনভাবে উচ্চারিত হয় না গায়ক কেকের নাম। পুরো নাম কৃষ্ণকুমার কুন্নাথ। দিল্লিতে থাকা এই মালয়ালি গায়ক অবশ্য ভক্তকুলের কাছে কেকে নামেই পরিচিত। তবে তাঁর সঙ্গীত প্রতিভা চোখ এড়ায়নি অনেকের। হিন্দির পাশপাশি তামিল, তেলুগু, কন্নড় এবং বাংলাতেও গান করেছেন তিনি। তাঁর গাওয়া 'প্যার কে পল' মনে রাখবেন সঙ্গীত প্রিয় মানুষজন। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ