Businessman Killed: চিল বাঁচাতে প্রাণ দিলেন ব্যবসায়ী

Businessman-save-kite-by-giving-life

Businessman Killed: চিল বাঁচাতে প্রাণ দিলেন ব্যবসায়ী

সামনে দিয়ে উড়ে যাচ্ছে চিলের (Kite) সারি। গাড়ির কাঁচে ধাক্কাও মারল একটি। চিলটি কেমন রয়েছে, জানতে চালককে গাড়িটি আস্তে করতে বললেন ওই ব্যক্তি। সেটাই কাল হল। পিছন থেকে আসা একটি গাড়ি পিষে দিল তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু (Giving Life) হয় ব্যবসায়ীর (Businessman)। 

সোমবার বিকেলে বান্দ্রা-ওরলি সি লিঙ্ক সেতু ধরে গাড়ি নিয়ে যাচ্ছিলেন অমর জারিওয়ালা নামের ওই ব্যবসায়ী। গাড়ি আস্তে করলে ৪৩ বছরের অমরকে পিছন থেকে ধাক্কা মারে দ্রুত গতির একটি ট্যাক্সি। তাতে প্রায় শূন্যে উড়ে গিয়ে সেতুর উপর পড়েন অমর। গাড়ির চালকের অবস্থাও আশঙ্কাজনক। তাঁদের দু’জনকে উদ্ধার করে নিকটবর্তী লীলাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অমরকে মৃত বলে জানিয়ে দেন চিকিৎসকরা। গাড়ির চালক ৪১ বছরের শ্যাম কামাতের চিকিৎসা চলছে।

ট্যাক্সির চালক রবীন্দ্রকুমার জয়সওয়ালকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ওই সেতুতে গাড়ি বন্ধ করা যায় না। গাড়ির গতিও রাখতে হয় ৮০ কিলোমিটার প্রতি ঘণ্টার আশপাশে। পুলিশ জানিয়েছে. ‘গাড়ি চালকদের এমন গতিতে গাড়ি চালাতে হবে যাতে ১০০ মিটার দূরের জিনিসও তিনি স্পষ্ট দেখতে পান। গাড়ির উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণও রাখতে হবে চালককে। এক্ষেত্রে ট্যাক্সির চালকের গাড়ির উপর কোনও নিয়ন্ত্রণ ছিল না।’ ট্যাক্সির চালক রবীন্দ্রকুমারের শারীরিক পরীক্ষা করা হয়েছে। তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছে। 

তদন্তকারী পুলিশ আধিকারিক জানিয়েছেন, বান্দ্রা-ওরলি সেতুর ৭৬ নম্বর খুঁটির কাছে দুর্ঘটনাটি ঘটেছে। তদন্তকারী অফিসার পিএসআই কিরণ যাদব বলেন, ‘অমর জারিওয়ালা চিল দেখে তাঁর চালককে গাড়ি থামাতে বলেন। এরপর চালক শ্যামকে নিয়ে চিলটিকে দেখতে যান অমর। সেই সময় ট্যাক্সিটি তাঁদের ধাক্কা মারে। শ্যাম রাস্তায় পড়ে যান। তবে অমর শূন্যে ভেসে ছিটকে পড়েন।’ একটু দূরে ট্যাক্সির চালক রবীন্দ্রকুমার গাড়িটিকে দাঁড় করিয়ে পুলিশকে খবর দেন। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ