Ratan Tata: ন্যানো নিয়ে তাজ হোটেলে রতন টাটা| প্রশংসা সোশ্যাল মিডিয়ায়

Ratan-Tata-Reach-Taj-Hotel-in-a-nano-Social-Media-praises

Ratan Tata: ন্যানো নিয়ে তাজ হোটেলে রতন টাটা| প্রশংসা সোশ্যাল মিডিয়ায়

ভারতবাসীকে একলাখ টাকায় গাড়ি উপহার দেওয়ার স্বপ্ন দেখেছিলেন রতন টাটা (Ratan Tata)। সেই প্রকল্প নানা কারণে সফল হয়নি। তবু স্বপ্ন দেখা ছাড়েননি এই অশিতিপর শিল্পপতি। সময় পেলেই তিনি ন্যানো (Nano) নিয়ে নানা গল্প বলেন। আর বুধবার ন্যানো চালিয়ে নিজেই পৌঁছে গেলেন (Reach) মুম্বইয়ের তাজ হোটেলে (Taj Hotel)। আর সেই সঙ্গে জিতে নিলেন সোশ্যাল মিডিয়ার হৃদয় (Praises Social Media)। তাঁকে সবচেয়ে নম্র শিল্পপতি বলে প্রশংসা করেছেন অনেকে।

কয়েকদিন আগেই ২০০৮ সালে ভারতের বাজারে ছাড়া ন্যানোর ছবি পোস্ট করেছিলেন স্মৃতিমেদুর হয়ে পড়েছিলেন তিনি। বুধবার তাঁর তাজ হোটেলে ন্যানো করে যাওয়ার ভিডিও ইন্সাগ্রামে শেয়ার করেছেন মুম্বইয়ের বিখ্যাত ফটোগ্রাফার বিরল ভায়ানি। সে সময় তাঁর সঙ্গে ছিল না কোনও বডিগার্ড। 

ন্যানোর মতো সাদামাটা গাড়ি চড়ছেন তার মালিক! সোশাল মিডিয়ায় প্রশ্নটি তুলে তারিফ করছেন সকলেই। খোদ ভায়ানিই মুগ্ধতা চেপে রাখতে পারেননি। লিখেছেন, 'তাজ হোটেলের বাইরে কিংবদন্তি এই মানুষটির ভিডিও তুলেছেন আমাদের ফলোয়ার বাবা খান। তিনি জানিয়েছেন, কোনও দেহরক্ষী ছাড়া রতন টাটাকে দেখে বাবা অভিভূত হয়ে পড়েন।' এরপর হোটেলের কর্মীরা তাঁকে ভিতরে নিয়ে যান।

ভিডিওটি ভাইরাল হতে সময় লাগেনি। ১ লক্ষ ১৯ হাজার লাইক আর নানা প্রশংসা সূচক বক্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স। 

দেখুন সেই ভিডিও

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ