Haryana Youtuber Dead: ইউটিউব গায়িকার দেহ উদ্ধার| গণধর্ষণের পর খুন| দাবি পরিবারের

Haryana-Youtube-Singer-found-dead-gang-raped-claims-family-two-held

Haryana Youtuber Dead:  ইউটিউব গায়িকার দেহ উদ্ধার| গণধর্ষণের পর খুন| দাবি পরিবারের

হরিয়ানার (Haryana) রোহতকে জাতীয় সড়কের ধার থেকে মিলল ২৬ বছর বয়সি এক ইউটিউব গায়িকার (Youtube Singer)  দেহ। তিনি ইউটিউবে গানের ভিডিও পোস্ট করতেন। ১২ দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের ( Family) পক্ষ থেকে দাবি (Claims) করা হয়েছে, গায়িকাকে গণধর্ষণের (Gang Raped) পর খুন করা হয়েছে। এর প্রতিবাদে ভিম আর্মিকে সঙ্গে নিয়ে প্রতিবাদ শুরু করেছে পরিবার। পুলিশ দু'জনকে গ্রেপ্তার (Two held) করেছে। ধৃতরা গায়িকার পূর্বপরিচিত। তবে ধর্ষণের ঘটনা ঘটেনি বলে পুলিশ জানিয়েছে।

কি হয়েছিল? (What Happened?)

পরিবার সূত্রে জানানো হয়েছে, আদতে হরিয়ানার বাসিন্দা হলেও তিনি দিল্লিতে থাকতেন। ১১ মে কাজে যাচ্ছি জানিয়ে আর বাড়ি থেকে ফেরেননি। পরিবারের পক্ষ থেকে থানায় অপহরণের অভিযোগে দায়ের করা হয়। দ্বারকার ডিসিপি শঙ্কর চৌধুরী জানান, 'পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে আমরা বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করি। হরিয়ানার মাহেম থেকে গত ২১ মে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।' জেরায় তারা গায়িকাকে অপহরণ ও খুনের পরিকল্পনার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে। 

কীভাবে খুন? (How Did She Kill?)

একটি ইউটিউব ভিডিও বানানো হবে জানিয়ে গায়িকাকে ডেকে আনা হয়। এরপর তাকে কুপিয়ে খুন করা হয়। তার দেহ রোহতাকের হাইওয়ের ধারে পুতে রাখে।

কেন খুন? (Why Youtuber Killed)

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের সঙ্গে তরুণীর বন্ধুত্ব ছিল অনেক আগে। তবে এক অভিযুক্তের বিরুদ্ধে আগেই ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন তরুণী। এরপর তাদের সেই সম্পর্কে ছেদ পড়ে। 

ধর্ষণের অভিযোগ করা ব্যক্তিদের ডাকে সাড়া দিয়ে তরুণী কেন দেখা করতে গিয়েছিল, তা নিয়ে ধন্দে পুুলিশ। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ