Elon Musk: গুপ্তঘাতকের হাতে খুনের ভয় পাচ্ছেন ট্যুইটার কর্তা এলন মাস্ক

Elon-Musk-Fears-Death-Under Mysterious-Circumstances


Elon Musk: গুপ্তঘাতকের হাতে খুনের ভয় পাচ্ছেন ট্যুইটার কর্তা এলন মাস্ক

রেকর্ড দামে টুইটার কিনে নিয়ে সকলের আলোচনার কেন্দ্রে টেসলা কর্তা এলন মাস্ক (Elon Musk)। এর মধ্যেই তাঁর একটি ট্যুইটে তাঁকে খুন করা হতে পারে বলে আশঙ্কা (Fears death) বলে আশঙ্কা করলেন তিনি। রহস্যমৃত্যু (Mysterious Circumstances) হতে পারে বলে তাঁর আশঙ্কা। এই নিয়ে তাঁর ট্যুইট, 'যদি রহস্যজনকভাবে আমার মৃত্যু হয়, তাহলে কি ভালোটাই না হবে!' বিভিন্ন সময়ে তিনি নানা  হেঁয়ালিপূর্ণ ট্যুইট করে থাকেন। তাতে থাকে মাস্কের রসবোধ। কিন্তু সোমবারের ট্যুইটি সেই গোত্রের নয়। কারণ, তাঁর শেয়ার করা একাধিক 

স্ক্রিনশটে প্রমাণ, তিনি হুমকির শিকার হয়েছেন। রুশ ভাষায় একটি ট্যুইটে দেখা যাচ্ছে, তাঁকে ইউক্রেনে সেনা সরঞ্জাম পাঠানোর জন্য অভিযুক্ত করা হয়েছে। বলা হয়েছে, 'ইউক্রেনের ফ্যাসিবাদী শক্তিকে সেনা সরঞ্জাম সরবরাহ করা হয়েছে।' মাস্ক নিজেই এই মন্তব্য শেয়ার করেছেন।এর জন্য তাঁকে কঠোর পরিণতি ভুগতে হবে বলে জানানো হয়েছে। 

অপর একটি ট্যুইটে তিনি লিখেছেন, 'নাৎসি বলে কি বোঝাতে চাইছে, তা বোধগম্য হচ্ছে না।'

কে বা কারা তাঁকে হুমকি দিচ্ছে, তা স্পষ্ট করে জানাননি মাস্ক। তবে তাঁর মন্তব্যের লক্ষ্য যে রাশিয়া, তা বুঝে নিতে অসুবিধা হয় না। 

গত ফেব্রুয়ারিতে মাস্কের সংস্থা স্পেস এক্সের স্টারলিঙ্ক স্যাটেলাইট  ইউক্রেনে ব্রডব্যান্ড পরিষেবা শুরু করেছে। এর ফলে যুদ্ধবিদ্ধস্ত ইউক্রেনে যোগাযোগ মসৃণ হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ