Rahul Gandhi Party: রাহুলের পার্টি করা নিয়ে কংগ্রেসের সাফাই

Rahul Gandhi Party: রাহুলের পার্টি করা নিয়ে কংগ্রেসের সাফাই 

Congress-on-Rahul-Gandhi-Nepal-visit


নেপালে বন্ধুর বিয়েতে কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীর (Rahul Gandhi) পার্টি (Party) করা নিয়ে খোঁচা দিয়েছিল বিজেপি।  এর কয়েক ঘণ্টার মধ্যে আসরে নামল কংগ্রেস (Congress)। দলের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা বলেছেন, 'রাহুল তো আর বিনা আমন্ত্রণে নওয়াজ শরিফের জন্মদিনে প্রধানমন্ত্রী মোদির মতো কেক কাটতে যাননি। আমরা জানি এরপর পাঠানকোটে কি হয়েছিল।' তিনি আরও বলেন, নেপাল বন্ধু দেশ। সেখানে সাংবাদিকের বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন রাহুল। এতে অন্যায়ের কিছু নেই। এটা আমাদের সংস্কৃতির মধ্যেই পড়ে। এবার হয়তো দেখব, বন্ধু বা প্রিয়জনের বিয়েতে যোগ দেওয়াকে অপরাধ বলে ঘোষণা করবেন প্রধানমন্ত্রী বা বিজেপি।

কি ঘটেছিল? (Why Rahul Gandhi Went Nepal?)

কাঠমাণ্ডু পোস্টের খবর অনুযায়ী, সোমবার তিন জনের সঙ্গে রাহুল গান্ধী কাঠমাণ্ডু পৌছন। 

তাঁর নেপালি বন্ধু সুমানিমা উড়াসের আজ মঙ্গলবার বিয়ে। বৃহস্পতিবার তাঁর বিয়ের বৌভাত। সিএনএনের প্রাক্তন সাংবাদিক সুমানিমা বর্তমানে লুম্বিনি মিউজিয়মের এক্সিকিউটিভ ডিরেক্টর পদে কর্মরত।

বিরোধীদের বক্তব্য (What opposition say about Rahul's visit?)

মঙ্গলবার বিজেপি নেতা অমিত মালব্য (Amit Malayva) রাহুল গান্ধীর একটি ভিডিও ট্যুইট করেন। লেখেন, 'মুম্বই যখন  অবরুদ্ধ, তখন রাহুল গান্ধী নাইট ক্লাবে রয়েছেন। যখন তাঁর দলে বিস্ফোরণ, তখন তিনি নির্বিকার!' সঙ্গে তাঁর খোঁচা- উল্লেখযোগ্য ব্যাপার হল, তাঁর দল বহিরাগত কাউকে প্রেসিডেন্ট পদে বসাতে অস্বীকার করেছে। হয়ত দলের প্রধানমন্ত্রী পদপ্রার্থী তাঁর কাজ শুরু করে দিলেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ