Anubrata Mandal: অনুব্রত মণ্ডলকে বিষ ইঞ্জেকশন দিয়ে খুন করা হতে পারে

Anubrata Mandal May be Poisoned


বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) খুন করা হতে পারে। আর এই খুন (Kill) করা হবে বিষ (poison) ইঞ্জেকশন দিয়ে। বিস্ফোরক এই দাবি করলেন বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের। তাঁর মতে, তৃণমৃলের অনেক কুকীর্তি জানেন অনুব্রত। সিবাআইকে সেসব বলে দিতে পারেন। তাই উডবার্ন ওয়ার্ডেই তাঁকে খুন করার চক্রান্ত চলছে। স্বপন মজুমদারের এই অভিযোগ সামনে পরেই তৃণমৃলের পাল্টা দাবি, বিজেপি বিধায়ককে তলব করা উচিত সিবাআইয়ের। কোথা থেকে এমন তথ্য তিনি পেলেন, তা জানতেই এই জিজ্ঞাসাবাদ প্রয়োজন বলে জানিয়েছে রাজ্যের শাসকদল।

কি বলছেন স্বপন মজুমদার?

বনগাঁ দক্ষিণের বিজেপি বিধায়ক বলেন, অনুব্রত মণ্ডল ভাবছেন উডবার্ন ওয়ার্ডে শুয়ে থেকে সিবিআইয়ের থেকে পার পেয়ে যাবেন। আগামী দিনে তাঁকে সিবিআইয়ের (CBI) জেরার মুখোমুখি হতেই হবে। নয়তো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিষধর ইঞ্জেকশনে (Injection) মরতে হবে। তিনি আরও বলেন, অনুব্রতকে মমতা উডবার্ন ওয়ার্ড থেকে ফিরতে দেবেন না। যদি দেন......

প্রত্যাশিতভাবেই এই অভিযোগের কড়া প্রতিক্রিয়া দিয়েছে তৃণমৃল। দলের রাজ্য সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার বলেন, এখনই স্বপনকে সিবিআইয়ের স্বপনকে জেরা করা উচিত। এত খবর রাখেন তিনি। দেখি ওঁকে ডাকা হয় কি না।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ