Akshay Steps Back From Advertisement: বিমলের বিজ্ঞাপন থেকে সরে যাচ্ছেন অক্ষয় কুমার| কেন?

Akshay Steps Back From Advertisement: বিমলের বিজ্ঞাপন থেকে সরে যাচ্ছেন অক্ষয় কুমার| কেন?

Akshay Steps Back From Advertisement

এমনও হয়! ভক্তরা মেনে নেননি বলে এক কথায় লাখ টাকার বিজ্ঞাপন (Advertisement) থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। সম্প্রতি বাজারে এসেছে বিমল ইউনিভার্সের (Vimal Universe) বিজ্ঞাপন। তাতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে বলিউডের তিন মহাতারকা- অক্ষয় কুমার, শাহরুখ খান এবং অজয় দেবগন। অনেকেই বলছেন, বিজ্ঞাপনের জন্য হলেও তিন মহাতারকার স্ক্রিন শেয়ার বিরল ঘটনা। বিজ্ঞাপনে অক্ষয়কে স্বাগত জানাচ্ছেন শাহরুখ এবং অজয়। তাঁরা সকলেই কিছু চিবোচ্ছেন। আসলে এই একই সংস্থা বিমল ইলাইচি নামে একটি গুটখা উৎপাদন করে। তার সরাসরি না হলেও ঘুরিয়ে তাঁরা যে গুটখারিই বিজ্ঞাপন করছেন বুঝতে অসুবিধা হয় না। এতেই চটেছেন অক্ষয়-ভক্তরা। 

 গত কয়েক বছরে অক্ষয় একটা দেশপ্রেমিক ইমেজ তৈরি করেছেন। তিনি কোনও খারাপ কাজ করতে পারেন, এটা ভাবতেই পারছেন না আকির গুণমুগ্ধরা। তাই একই স্ক্রিনে শাহরুখ, অজয় থাকলেও সমালোচনা হচ্ছে অক্ষয়কে নিয়েই। সমালোচনা সামনে আসতেই বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা ঘোষণা করলেন অক্ষয়।

কি বলেছেন অক্ষয়? (What Akshay Kumar Said?)

 ট্যুইটে অক্ষয় জানিয়েছেন, 'আমি দুঃখিত। ফ্যান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইছি। আমি সরে আসছি। যে অর্থ পেয়েছি, ভালো কোনও কাজে ব্যয় করব। আপনাদের ভালোবাসার জন্য কৃতজ্ঞ।'

অজয় কি বললেন? (What Ajay Devgan Said?)

উল্টো প্রতিক্রিয়া অজয়ের। তিনি বলেন, এটা ব্যক্তিগত পছন্দের বিষয়। যখন আপনি কিছু করেন, তার ভালো-মন্দ ভেবেই করেন। যদি কোনও পণ্য এত খারাপ হয়, তবে তা বিক্রি করতে দেওয়াই উচিত নয়।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ