Women Suicides For Abusive Language: প্রেম করে বিয়ে| গায়ের রং নিয়ে খোঁটা| আত্মঘাতী বধূ

Women Suicides For Abusive Language: প্রেম করে বিয়ে| গায়ের রং নিয়ে খোঁটা| আত্মঘাতী বধূ

Women Suicides For Abusive Language
শরীর শরীর তোমার মন নেই!

প্রেম করে বিয়ে। তবু প্রেমিকার গায়ের রং নিয়ে কোথাও হয়ত অসন্তোষ ছিল। কোনও এক অসতর্ক মুহূর্তে সে কথা তিনি বলেন ফেলেন। শুধু কি তাই? শ্বশুর বাড়ির লোকজনও তাঁকে গঞ্জনা (Abusive Language) দিত। নিত্য দিন বাড়ছে অপমান। আর সহ্য হয়নি বধূর। আত্মঘাতী (Sucides) হলেন তিনি। 

বধূর বাড়ি পশ্চিমবঙ্গের (West Bengal) হুগলির ভদ্রেশ্বরে। বিয়ে হয়েছিল পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে। ফেসবুকের মাধ্যমে তাঁদের পরিচয়। বহুদিন প্রেমের পর বছর চারেক আগে তাঁদের বিয়ে হয়। রয়েছে আড়াই বছরের কন্যাসন্তান। সেই কন্যাসন্তানকেও গায়ের রংয়ের জন্য গঞ্জনা দেওয়া হতো। মেয়ের বাড়ির লোকজন জানিয়েছেন, দিন কুড়ি ধরে অত্যাচারের মাত্রা বেড়ে গিয়েছিল। মানসিক এবং শারীরিক অত্যাচারের মাত্রা বেড়ে যাওয়ায় তাঁদের বাড়ি নিয়ে চলে আসেন বধূর বাবা-মা। এর কয়েকদিন বাদে বধূকে বাড়ি ফিরিয়ে নিতে আসেম বরের বাবা। আর অত্যাচার করা হবে না বলে তিনি জানান। অগত্যা তাঁকে শ্বশুর বাড়ি ফেরাতে সম্মত হন বধূর পরিবারের লোকজন। 

কিন্তু অত্যাচার কমেনি। তাই আত্মঘাতী হন বধূ। বাবা-মার অভিযোগের ভিত্তিতে বধূর স্বামী এবং শ্বশুরকে গ্রেপ্তার করেছে পূর্বস্থলী থানার পুলিস। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ