Amitabh Bachchan: ট্রাফিক জ্যাম থেকে বাঁচতে ফ্যানের মোটরসাইকেলে অমিতাভ| ভাগ্যবান যুবকটি কে?

Bengali News Click

ভক্তের চোখে তিনি ভগবান। তাঁর একটু নাগাল পাওয়ার জন্য উন্মুখ থাকে প্রায় গোটা দেশ। সেই অমিতাভ বচ্চনকেই (amitabh bachchan) কি না দেখা গেল সাধারণের মতো মোটরসাইকেলে চড়তে। না কোনও সিসেমার দৃশ্য নয়। আসলে কর্মস্থলে (work location) বেরিয়েছিলেন তিনি। ভয়ংকর ট্রাফিক জ্যাম দেখে সময়ে পৌছতে পারবেন কি না, তাই নিয়ে চিন্তিত হয়ে পড়েন। অগত্যা এক যুবকের মোটরসাইকেলে চেপে (lift)  বসেন। সেই মোটরসাইকেলে চাপার ছবি ইনস্টাগ্রামে  পোস্ট করেছেন বিগ বি স্বয়ং। সঙ্গে ওই যুবককে ধন্যবাদ জানিয়েছেন তিনি। আর তার পর থেকেই ছবিটি নিয়ে প্রশংসার বন্যা সোশ্যাল মিডিয়ায়। 

ঠিক কি হয়েছিল? ইনস্টাগ্রামে অমিতাভ জানিয়েছেন, 'সময়ে কর্মস্থলে পৌঁছে দেওয়ার জন্য থ্যাঙ্ক য়্যু বাডি। তোমাকে তো চিনি না। তবে ভয়ংকর ট্রাফিক জ্যাম থেকে বাঁচিয়েছ। ধন্যবাদ হে টুপি পরা, ছোটখাট হলুদ টি-শার্ট পর যুবক।' অমিতাভের এই পোস্টের প্রেক্ষিতে তাঁর নাতনি নভ্যা নাভেলি নন্দা লাফিং এবং রেড হার্ট ইমোজি দিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন। রোহিত বসু রায়ের মন্তব্য, 'আপনি এই পৃথিবীর নম্রতম মানুষ অমিতজি!' সায়নী গুপ্ত নামে একজন লিখেছেন, 'শুনেছিলাম অমিতাভ বচ্চন সবথেকে নিয়মানুবর্তি মানুষ। আজ দেখলাম আপনি সময়ের কত মূল্য দেন। আশা করি অন্য অভিনেতারাও আপনার থেকে অনেক কিছু শিখবেন।' ছবিতে অমিতাভ ও মোটরসাইকেল চালক যুবককে হেলমেট ছাড়াই দেখা গিয়েছে। সেই নিয়েও অনেকে মন্তব্য করেছেন। 

তবে যুবকের কাছে কৃতজ্ঞতা জানাতে শুধু ইনস্টাগ্রাম পোস্টকেই যথেষ্ট মনে করেননি তিনি। ব্লগেও এই ঘটনার উল্লেখ করে বহু ছবি পোস্ট করেছেন তিনি। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ