Minor Killed: প্রেম করতে দেখে ফেলায় দিদির নির্দেশে বোনকে ধর্ষণ| খুন

minor-gang-raped-murdered-on-sisters-order-for-finding-out-about-her-affair

Minor Killed: প্রেম করতে দেখে ফেলায় দিদির নির্দেশে বোনকে ধর্ষণ| খুন

দিদিকে (sister) তার প্রেমিকের সঙ্গে দেখে ফেলেছিল বোন। বাবা-মাকে বলে দেবে বলেছিল সে। তাই বোনের (minor) মুখ বন্ধ করতে ভয়ানক পথ বেছে নিল দিদি। প্রেমিকের বন্ধুদের দিয়ে গণধর্ষণ (gang raped) করানো হল বোনকে। এখানেই শেষ নয়। তাকে শ্বাসরোধ করে খুন (murder)  করা হল। তার আগে অবশ্য বোনের দুই চোখ থেঁতলে ফেলা হয়েছে। ওই চোখেই যে দিদিকে তার প্রেমিকের সঙ্গে দেখে (affair) ফেলেছিল বোন! দিদির বয়স ১৯। বোনের বয়স ১২। 

 উত্তরপ্রদেশের লখিমপুর খেরির এই ঘটনায় শিউড়ে উঠেছে গোটা দেশ। অনেকেই বলছেন, এমবও হয়! পুলিশ জানিয়েছে, বোনকে বাড়ি থেকে একটু দূরে একটি আখের জমিতে ডেকে নিয়ে গিয়েছিল দিদি। সেখানে অপেক্ষা করছিল প্রেমিকের ৬ বন্ধু। তাদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। বোনের হাত পিছন থেকে শক্ত করে ধরে ছিল দিদি, যাতে সে ট্যাঁফো না করতে পারে। এরপর আখ পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে খুন করা হয়। ঘটনার পর ভালো মানুষের মতো বাড়ি ফিরে আসে দিদি। যেন কিছুই হয়নি!

ছোট মেয়ে বাড়ি ফিরছে না দেখে বাবা-মা খোঁজাখুজি শুরু করেন। এরপর আখের জমিতে মেলে বোনের ক্ষতবিক্ষত দেহ। ঘটনার কিনারা করতে পাঁচটি টিম গঠন করে পুলিশ। নামে পুলিশ কুকুর। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে ফরেন্সিক বিশেষজ্ঞরা। তদন্তের সময় উঠে আসে দিদির কুকীর্তি। খেরির পুলিশ সুপার সঞ্জীব সুমন বলেন, ‘বাবা-মার সঙ্গে বড় মেয়েকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। সে দোষ স্বীকার করেছে।’ ২৪ ঘণ্টার মধ্যে ঘটনার কিনারা করার জন্য তদন্তকারী পুলিসকর্মীদের ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে বলে এসপি জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ