New Motorcycle: নতুন মোটরসাইকেল কিনবেন| অপেক্ষা করুন| ৮ আগস্ট বাজারে আসছে নতুন মডেল

honda-to-launch-new-motorcycle-model-on-8-august

New Motorcycle: নতুন মোটরসাইকেল কিনবেন| অপেক্ষা করুন| ৮ আগস্ট বাজারে আসছে নতুন মডেল

সামনেই স্বাধীনতা দিবস। এরপরই শুরু হয়ে যাবে উৎসবের মরশুম। অনেকেই এখন ভাবছেন নতুন মোটরসাইকেল (motorcycle) কিনে আগামীর দিনগুলি জমিয়ে দেবেন। কি মোটরসাইকেল কিনবেন, অনেকেই খোঁজখবর শুরু করেছেন। অনেকে সিদ্ধান্তও নিয়ে ফেলেছেন, নির্দিষ্ট ব্র্যান্ড ও মডেলের মোটরসাইকেলই কিনবেন। তবে একটু দাঁড়িয়ে যান। জানেন কি, হোন্ডা (Honda) আগামী মাসেই লঞ্চ (launch) করছে তাদের নতুন মডেল (model)?

হ্যাঁ, ৮ আগস্ট (8 August)। স্বাধীনতা দিবসের এক সপ্তাহ আগেই বাজারে আসছে হোন্ডা বিগইউং সিরিজের নতুন মোটরসাইকেল দ্য ফরমিডেবল (The Formidable)। ইতিমধ্যে সংস্থার পক্ষ থেকে 'ব্লক ইয়োর ডেট' লঞ্চ করা হয়েছে। তাতে বলা হয়েছে, 'নতুন ডিজাইন, উন্নত প্রযুক্তি এবং আরও ভাল অভিজ্ঞতার জন্য তৈরি হোন। আসছে হোন্ডার বিগইউং।'

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে হোন্ডার এই মোটরসাইকেলটির নাম হতে চলেছে 'দ্য ফরমিডেবল'। একটি ছবিও প্রকাশ করা হয়েছে। হোন্ডা বিগইউংয় সিরিজের এই মোটরসাইকেলটি ৩৫০ থেকে ৫৫০ সিসি রেঞ্জে স্থান পেতে চলেছে। তবে এর বেশি কিছু জানায়নি সংস্থা। তবে ভারতীয় বাইকপ্রেমিরা মুখিয়ে রয়েছেন এটা দেখতে, যে ভারতের জন্য নতুন কোনও মডেল হোন্ডা আনবে। না কি আন্তর্জাতিক বাজারে যে সিবিইউ সিরিজের মোটরসাইকেল আছে সেটিকেই তারা একটু বদলে নতুন নামে ভারতে ছাড়বে কি না। 

এর আগে বিগইউং সিরিজে হাইনেস সিবি ৩৫০ (H'Ness CB 350), সিআর ৩০০আর (CR 300R), সিবি৩৫০আরএস (CB350RS), সিবি৫০০এক্স (CB500X), সিবি৬৫০আর (CB650R), সিবিআর৬৫০আর (CBR650R) মডেল বাজারে ছেড়েছে হোন্ডা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ