Congress Leader: জামিন পেয়েই স্ত্রীকে খুন দু'বার খুনে জামিন পাওয়া কংগ্রেস নেতার

youth-congress-leader-out-on-bail-in-two-murder-cases-kills-wife

Congress Leader: জামিন পেয়েই স্ত্রীকে খুন দু'বার খুনে জামিন পাওয়া কংগ্রেস নেতার

প্রত্যেকবার জামিন (bail) পায়। খুন করে। আবার জেলে যায়। আবার জামিনে ছাড়া পেয়ে আবার খুন করে। এটাকেই মধ্যপ্রদেশের যুব কংগ্রেস নেতা (youth Congress leader) ঋষভ ভাদোরিয়া অভ্যাসে পরিণত করে ফেলেছে। কোন যাদুবলে সে জামিন পায়, কীভাবে সে কংগ্রেসে ছড়ি ঘোরায়, সবই এখন চর্চার বিষয়। কারণ সম্প্রতি জামিন পেয়ে স্ত্রীকে খুন (kills wife) করেছে সে। 

২০০১ সালে সে তার বোনকে খুন করে। এক যুবকের সঙ্গে তার বোনের সম্পর্ক সে মেনে নিতে পারেনি। তাই বোনকেই পৃথিবী থেকে সরিয়ে দিয়ে খুনে হাতেখড়ি তার। এরপর জামিন পেয়ে কংগ্রেসের ছাত্র সংগঠন এনএসইউআইতে যোগ দেয়। ২০১৮ সালের ২ এপ্রিল গোয়ালিয়রে জাতপাতের সংঘর্ষ হয়। একটি ভাইরাল ভিডিওতে ঋষভকে জনতার উদ্দেশে গুলি চালাতে দেখা যায়। এক দলিতকে খুনের অভিযোগে গ্রেপ্তার হয় ঋষভ। ২০১৯ সালে সেই মামলায় জামিন পায় সে। ২০২১ সালে যুব কংগ্রেসের মুখপাত্র হয় সে। দলের হয়ে টিভি চ্যানেলে বিতর্কেও অংশ নিতে শুরু করে ঋষভ। রাজ্যের প্রভাবশালী নেতাদের সঙ্গে তার নাম উচ্চারিত হতে থাকে।

রবিবার রাতে দুই সন্তানের সামনেই স্ত্রীকে গুলি করে পালিয়ে যায় সে। তাকে হন্যে হয়ে খুঁজছে পুলিস। তবে ইতিমধ্যে তার থেকে দূরত্ব বাড়াতে শুরু করেছে কংগ্রেস। মধ্যপ্রদেশের বিরোধী দলনেতা কংগ্রেসের গোবিন্দ সিং বলেন, 'লোকে বলছে সে নাকি আমার সঙ্গে বহুবার দেখা করেছে। অনেকেই আমার সঙ্গে সাক্ষাৎ করে। কিন্তু সত্যিই ওকে আমি চিনি না।' তবে রাজ্য যুব কংগ্রেসের মুখপাত্র বিবেক ত্রিপাঠী ঘুরিয়ে কংগ্রেসের সঙ্গে ঋষভের যোগসাজশের কথা স্বীকার করে নিয়েছেন। তিনি বলেন, 'ইয়াং ইন্ডিয়া কে বোল নামে জাতীয় স্তরে যুবনেতা সংগ্রহ শুরু করেছে দল। মধ্যপ্রদেশ তেকে ২০০ জন মুখপাত্র নির্বাচিত হয়েছেন। ঋষভ তাদের মধ্যে একজন হতে পারে।'

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ