Amit Shah In West Bengal: আজ পশ্চিমবঙ্গ সফরে অমিত শাহ| তাকিয়ে রাজ্য

Amit Shah In West Bengal: আজ পশ্চিমবঙ্গ সফরে অমিত শাহ| তাকিয়ে রাজ্য

Amit-Shah-in-west-bengal-importance


আজ বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে  (West Bengal) আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। পা রাখবেন উত্তরবঙ্গে । তাঁর এই সফর ঘিরে আগ্রহ সব মহলে। বিকেল ৩টে নাগাদ নামবেন বাগডোগরা বিমানবন্দরে। তাঁকে স্বাগত জানাতে হাজির থাকবেন উত্তরবঙ্গের বিভিন্ন সম্প্রদায়ের মানুষজন। গোর্খা, রাজবংশী সম্প্রদায়ের মানুষজন পরবেন তাঁদের নিজস্ব সাংস্কৃতিক পোশাক। সেখান থেকে সোজা চলে যাবেন দার্জিলিং মোড়। সেখানে প্রয়াত পর্বতারোহী তেনজিং নোরগের পূর্ণাবয়ব মূর্তিতে মালা দেবেন তিনি। এরপর তাঁর গন্তব্য নৌকঘাট মোড়। 

নৌকাঘাট মোড়ে ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদান করবেন। এরপর তাঁর গন্তব্য এনজেপি রেলওয়ে ইনস্টিটিউট মাঠ। এখানেই প্রথম জনসভাটি করবেন অমিত শাহ। রাতে অরাজনৈতিক নানা ব্যক্তির সঙ্গে বৈঠক করবেন শাহ।

অমিত শাহের সফরের গুরুত্ব অনেক (Importance of Amit Shah Visit In West Bengal)

বহুদিন পর এত বড়মাপের কোনও কেন্দ্রীয় নেতা বাংলায় দলীয় সফরে আসছেন। আর উত্তরবঙ্গকে বেছে নেওয়ার পিছনে রয়েছে রাজনৈতিক অঙ্ক। লোকসভার পর বিধানসভা ভোটেও বিজেপিকে উপুর করে দিয়েছে উত্তরবঙ্গ। তাই উত্তরবঙ্গ থেকে সুকান্ত মজুমদারকে রাজ্য সভাপতি করা হয়েছে। এই প্রথম উত্তরবঙ্গের কেউ প্রদেশ স্তরে রাজনীতির হাল ধরলেন। কিন্তু এরপর থেকেই নানাবিধ সমস্যায় জর্জরিত বিজেপি। বিধায়ক, সাংসদরা দল ছাড়ছেন। কর্মীরাও নিষ্ক্রিয় হয়ে পড়েছেন। এই অবস্থায় অমিত শাহ কোন বার্তা দেন, তার দিকে তাকিয়ে গোটা রাজ্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ